দারিয়াপুরে উদীচী’র সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

দারিয়াপুরে উদীচী’র সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টারঃ করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে উদীচী শিল্পীগোষ্ঠী, দারিয়াপুর শাখা।

সোমবার (১৯জুলাই) সকাল ১১টায় গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুরে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দারিয়াপুর বন্দরের চারমাথায় উদীচী, দারিয়াপুর শাখার নেতৃবৃন্দ করোনা সংক্রমণ ঠেকাতে জনসাধারণকে সচেতন করেন এবং সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। উদীচী গাইবান্ধা জেলা সংসদের সহযোগিতায় এসময় এক হাজারের বেশি মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উদীচী দারিয়াপুর শাখার সাবেক সভাপতি রেজাউন্নবী রেজা, দারিয়াপুর শাখা উদীচী’র সাধারণ সম্পাদক সুমন কুমার বর্মণ, মোস্তাফিজুর রহমান মুকুল, গুলবদন সরকার, জাহাঙ্গীর আলম, জিয়াউর রহমান লিফটন, আব্দুর রাজ্জাক, আশরাফুল ইসলাম রাজু, রঞ্জু মিয়া, জোহা মিয়া, মনিকা চ্যাটার্জি, মায়িশা, নাবিলা প্রমুখ।

এসময় রিক্সা-ভ্যান শ্রমিক, অটোচালক ও শপিং করতে মাস্ক ছাড়া আসা মানুষদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করা হয় এবং মাস্ক পড়িয়ে দেয়া হয়।

নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারী ঠেকাতে সকল মানুষকে সচেতন হতে হবে। ঘরের বাইরে গেলে মাস্ক পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি যথাযথভাবে মানতে হবে। তারা করোনার ভ্যাকসিন নেয়ার জন্যও জনসাধারণের প্রতি আহবান জানান।

সেই সাথে নেতৃবৃন্দ, গাইবান্ধা জেনারেল হাসপাতালে আইসিইউ ইউনিট চালু, কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ব্যবস্থা চালুসহ চিকিৎসা সেবা নিশ্চিত করা এবং কর্মহীন শ্রমজীবী মানুষের জন্য খাদ্য সহায়তা নিশ্চিত করাও দাবি করেন।