গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা শনিবার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি কে.এম রেজাউল হক। 
সভায় সাধারণ সম্পাদক আবু জাফর সাবু ও প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাসসহ উপস্থিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, আব্দুস সামাদ সরকার বাবু, দীপক কুমার পাল, নুরুজ্জামান প্রধান, আবেদুর রহমান স্বপন, সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, শাহাবুল শাহীন তোতা, আসাদুজ্জামান মামুন, আব্দুল মান্নান চৌধুরী, উজ্জল চক্রবর্ত্তী, উত্তম সরকার, কুদ্দুস আলম, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম, আরিফুল ইসলাম বাবু, ফেরদৌস ইসলাম খান, খুরশিদ বিন আতা খসরু, খায়রুল ইসলাম, এবিএম ছাত্তার ও রজতকান্তি বর্মন। 
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, গাইবান্ধা প্রেসক্লাবের গত ৭ই জানুয়ারী ২০২১ তারিখের সভার কার্যবিবরণী পাঠ করে শোনানোর পর কোন সংশোধনী না থাকায় তা অনুমোদন করা হয়। গাইবান্ধা প্রেসক্লাবের গত ৬মার্চ ২০২১ শনিবার অনুষ্ঠিত প্রীতি সম্মিলনের ২ লাখ ৩ হাজার ৮৩০ টাকা আয়, প্রেসক্লাবে জমাকৃত ৪৫ হাজার ৯৫০ টাকা উদ্বৃত্তসহ ১ লাখ ৫৭ হাজার ৮৮০ টাকা ব্যয় বিস্তারিত আলাপ আলোচনান্তে সর্বসম্মতিক্রমে  অনুমোদন করা হয়। এছাড়া গাইবান্ধা প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ তহবিলের ২১ জন সদস্য প্রদত্ত অনুদান ও প্রদত্ত মাসিক চাঁদাসহ ব্যাংকের কল্যাণ তহবিলের নিজস্ব খাতে জমাকৃত সর্বমোট ১৪ হাজার ৭৫০ টাকা আয়ের হিসাব অনুমোদন করা হয়। সদস্যদের বকেয়া সদস্য চাঁদা পরিশোধ করার ব্যাপারে আলোচনা ও সদস্য চাঁদা পরিশোধে ব্যর্থ সদস্যদের বিরুদ্ধে গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া বিবিধে গাইবান্ধা প্রেসক্লাব ও সদস্যদের কল্যাণে নানা সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।