করোনা চিকিৎসা নিশ্চিত করার দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

করোনা চিকিৎসা নিশ্চিত করার দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টারঃ জেলা-উপজেলা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সার্ভিস, হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলাসহ করোনা চিকিৎসা নিশ্চিত করার দাবীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে রোববার (১৮ জুলাই) বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বিক্ষোভ মিছিল শেষে জেলা শহরের ১নং ট্রাফিক মোড়ে এক সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সদস্য সচিব মনজুর আলম মিঠু, জাহিদুল ইসলাম, চপল সরকার, কৃষ্ণ চন্দ্র পাল, সবুজ মিয়া, বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুন, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের জেলা সংগঠক শামিম আরা মিনা প্রমুখ। 

বক্তারা আগামী ডিসেম্বরের মধ্যে দেশের ৮০% মানুষকে করোনা টিকা প্রদান, লকডাউনে ক্ষতিগ্রস্ত সকল শ্রমজীবি-নিম্ন আয়ের মানুষকে খাদ্য ও অর্থ সহায়তাসহ করোনা রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করার দাবী জানান। তারা লকডাউনে সকল শ্রমজীবি-নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তা দাবী করেন। বক্তারা আরও বলেন, সেজান জুসের কারখানায় আগুনে পুড়ে নিহত শ্রমিকদের উপযুক্ত ক্ষতি পুরণ, কারখানা মালিকের দৃষ্টান্তমূলক শাস্তি ও ঈদের আগেই সকল কারখানার শ্রমিকের পাওনা পরিশোধ করে লকডাউন চলাকালীন ছুটি ঘোষনা করারও জোর দাবী জানান।