গাইবান্ধায় টানেল নির্মাণে ডেপুটি স্পিকারের আহ্বান

গাইবান্ধায় টানেল নির্মাণে ডেপুটি স্পিকারের আহ্বান

গাইবান্ধার বালাসী ঘাট থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মিত হলে উত্তরাঞ্চলের মানুষ সহজেই কৃষিপণ্য রাজধানীসহ অন্যান্য জেলায় সরবরাহ করতে পারবেন। উত্তরাঞ্চলের মানুষের যোগাযোগ ও ভাগ্যোন্নয়নে গণমাধ্যমকর্মীদেরও তৎপর হতে হবে।

শুক্রবার রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এসব কথা বলেন। রাজধানীর পল্টন টাওয়ারে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) মিলনায়তনে এই আয়োজন করা হয়।

ডেপুটি স্পিকার বলেন, গণমাধ্যমকর্মীদের রংপুর বিভাগের মানুষের স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরতে হবে।উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে। উত্তরাঞ্চলকে মঙ্গাপীড়িত অঞ্চল বলে সমালোচনা না করে কীভাবে এ এলাকার মানুষের জীবনযাত্রার মানকে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়, সেই বিষয়ের ওপর সবাইকে গুরুত্ব দিতে হবে।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছুদার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

সভায় আলোকচিত্রে একুশে পদক-২০২১ প্রাপ্ত সংগঠনটির সদস্য পাভেল রহমানকে সম্মাননা প্রদান করা হয়। সভায় সংগঠনের কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যরা অংশ নেন।