গাইবান্ধায় এ্যাড. তাজল আহাম্মদ ক্রিকেট লিগে বুম স্কোয়াড চ্যাম্পিয়ন

গাইবান্ধায় এ্যাড. তাজল আহাম্মদ ক্রিকেট লিগে বুম স্কোয়াড চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: করোনাকালে কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা রাখতে গাইবান্ধায় অনুষ্ঠিত হলো সাতদিন ব্যাপী অ্যাডভোকেট তাজল আহমদ সিক্স সাইট ক্রিকেট লীগ। শুক্রবার সকালে শহরের ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মাঠে সাতদিন ব্যাপী লীগের চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।

গত শনিবার থেকে সাতদিনে তিনটি গ্রুপে মোট নয়টি দল এ খেলায় অংশ নেয়। ফাইনাল খেলায় মাসাদ বয়েজকে ২৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বুম স্কোয়াড।
ফাইনাল খেলায় মাসাত বয়েজ টসে জিতে বুম স্কোয়াডকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। নির্ধারিত সময়ে বুম স্কোয়াড ১ উইকেট হারিয়ে করে ১৪১ রান। বুম স্কোয়াডের পারভেজ করে ৭৬ রান। জবাবে ব্যাট করতে নেমে অনিকের ৪২ রানে ভর করে মাসাত বয়েজ ১১৪ রান করলে বুম স্কোয়াড ২৭ রানে জয় পায়। খেলা পরিচালনা করেন সৈকত, সেজান ও ইমরান। ধারাভাষ্যে ছিলেন সুজন পাটওয়ারি।
খেলা শেষে উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে পুরুস্কার তুলে দেন। ব্যাটিংয়ে ৭৬ রান ও বোলিংয়ে ১ উইকেট নিয়ে অলরাউন্ডার পারফরমেন্সে বুম স্কোয়াডের পারভেজ জিতে নেয় ম্যান অব দ্যা ফাইনাল পুরুস্কার। এছাড়া লিগ পর্যায়ের ৪ ম্যাচে ১০ উইকেট নিয়ে শ্রেষ্ঠ বোলারের পুরুস্কার পায় মাসাত বয়েজের অনিক, ২১৩ রান করে শেষ্ঠ ব্যাটসম্যানের পুরুস্কার পায় সাকিব এবং ২১৩ রানের সাথে ৭ উইকেট নিয়ে ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরুস্কারও নিজের করে নেয় সাকিব। পুরুস্কার বিতরনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ্যাড. তাজল আহাম্মদ স্মৃতি সংসদের সহ-সভাপতি ও এ্যাড. তাজল আহাম্মদের বড় মেয়ে চপলা জেসমিন, স্মৃতি সংসদের সহসভাপতি হাসানতদৌলা রুবেল, স্মৃতি সংসদের সাধারন সম্পাদক ও গাইবান্ধা ল্যাবরেটরি স্কুলের প্রিন্সিপাল সাইফুল ইসলাম প্রিন্স, আরটিভির গাইবান্ধা প্রতিনিধি ফেরদৌস জুয়েল, চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক আসাদুজ্জামান মামুন, দৈনিক সমকালের গাইবান্ধা প্রতিনিধি ও দৈনিক মাধুকরের বার্তা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, বাংলাভিশনের ফিরোজ কবীর মিলন, দৈনিক দেশকালের স্টাফ রিপোর্টার রওশন হাবীব যুম্মন, দৈনিক জনসংকেতের সাংবাদিক দীপ মুন্সিসহ অন্যরা।